কোরিয়ায় প্রবাসী সংগঠন ‘ইপিএস বাংলার’ নতুন কমিটি

ফারুক আহমেদকে সভাপতি ও কাজী আহসানুল ইসলামকে সাধারণ সম্পাদক করে দক্ষিণ কোরিয়ায় প্রবাসীদের সামাজিক সংগঠন ‘ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া’ তাদের নতুন কমিটি গঠন করেছে।

অসীম বিকাশ বড়ুয়া, দক্ষিণ কোরিয়ার সিউল থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2020, 06:03 AM
Updated : 16 Dec 2020, 06:03 AM

রোববার দুপুরে দেশটির খিয়ংগিদো প্রদেশের হোয়াছং সিটির এশিয়া মাল্টিকালচারাল সেন্টারে সংগঠনটির নির্বাহী সদস্যদের প্রত্যক্ষ ভোটে এ ৬ষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও নির্বাচন কমিশনের অন্যতম দায়িত্ব পালনকারী জিয়াউল হক জিয়া।

সংগঠনের উপদেষ্টা আমিনুল ইসলাম ও মো. ফজলুর রহমান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন। পরিদর্শক ছিলেন এশিয়া মাল্টিকালচারাল সেন্টারের চেয়ারম্যান লি ইয়ুন গুন।

বক্তব্য দেন বিদায়ী সাধারণ সম্পাদক আশিকুন নবী রাসেল, জাহিদ হাসান, মুরাদ মেহমুদ, মো. নুর আলম মোল্লা, নয়ন কুমার দে, হাসান মাহমুদ, মো. ইমরান বাদশা, বাধন কাজী ও কামরুল হাসান।

কোরিয়াতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের সব ধরনের আইন ও ভিসা সংক্রান্ত তথ্য এবং সমসাময়িক সমস্যা সমাধানের উপায় নিয়ে সভা-সেমিনার করার পাশাপাশি কোরিয়ার বুকে বাংলাদেশকে তুলে ধরতে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ‘ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া’।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!