করোনাভাইরাসে নিউ ইয়র্কে ৩ প্রবাসীর মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক প্রবাসী ৩ বাংলাদেশি মারা গেছেন।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2020, 06:44 AM
Updated : 4 Dec 2020, 06:44 AM

তারা হলেন গোলাম রহমান সেলিম (৪৬), আবুল কালাম আজাদ (৬৮) ও শেফালি বেগম মিয়া (৫৫)।

আবাসন ব্যবসায়ী গোলাম রহমান সেলিম (৪৬) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অ্যাস্টোরিয়ার মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন ১৩ নভেম্বর। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তিনি মারা যান বলে জানান তার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা গোলাম মেহরাজ। সেলিমের স্ত্রী ও এক মেয়ে ঢাকায় থাকেন।

প্রবাসী শিক্ষক আবুল কালাম আজাদ (৬৮) চিকিৎসাধীন অবস্থায় মারা যান লং আইল্যান্ডে জুইশ হাসপাতালে। তার পরিবারের অপর সদস্যরাও করোনাভাইরাসে আক্রান্ত বলে জানা গেছে। অ্যাস্টোরিয়ার লং আইল্যান্ড সিটি হাই স্কুলে শিক্ষকতার সুবাদে আজাদ সেই স্কুলে বাংলা ক্লাস চালুর পাশাপাশি কুইন্স কলেজেও বাংলা বিষয়ে শিক্ষকতা করেছেন।

এদিকে ভাগ্নির বিয়ে উপলক্ষে বড় মেয়েসহ বাংলাদেশে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার মারা যান নিউ ইয়র্কের জ্যাকসন হাইটস সংলগ্ন এলমহার্স্টের বাসিন্দা শেফালি বেগম মিয়া (৫৫)।

ঢাকায় সরকারি কর্মচারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানান তার বড় ভাই সেক্টর কমান্ডারস ফোরামের যুক্তরাষ্ট্র শাখার সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু। শেফালি বেগমের অপর মেয়ে এবং একমাত্র ছেলে বাস করেন নিউ ইয়র্কে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা রেজাউল বারি এবং কোষাধ্যক্ষ ‘বিশ্ববাংলা টিভির’ চেয়ারম্যান আলিম খান আকাশ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!