বীর মুক্তিযোদ্ধা হান্নান খানের মৃত্যুতে যুক্তরাষ্ট্রে শোক

মুক্তিযুদ্ধে ১১ নম্বর সেক্টরের বীর মুক্তিযোদ্ধা ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী এম আব্দুল হান্নান খানের মৃত্যুতে শোক জানিয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসী বিভিন্ন সংগঠন।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2020, 05:44 AM
Updated : 30 Nov 2020, 05:44 AM

রোববার সকালে শোক জানিয়ে যৌথ বিবৃতি দেয় যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরাম, বাংলাদেশি লিবারেশন ওয়ার ভেটারন্স’৭১ এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখা।

হান্নান খানকে ক্রেস্ট দিচ্ছেন ‘আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব’ এর সভাপতি লাবলু আনসার, দুবছর আগে।

করোনাভাইরাসের কারণে আনুষ্ঠানিক শোক-সমাবেশ করা সম্ভব না হলেও অনলাইনে শিঘ্রই এক স্মরণসভার আয়োজন করা হবে বলে বিবৃতিতে উল্লেখ করেন তারা।

বিবৃতি দেন সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা রেজাউল বারি, জ্যেষ্ঠ সদস্য বীর মুক্তিযোদ্ধা লাবলু অনসার, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার মনসুর এবং সেক্রেটারি আব্দুল কাদের মিয়া, স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়, শহীদ হাসান এবং বাংলাদেশ লিবারেশন ওয়ার ভেটারন্স’৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ ও সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফারুক হোসাইন, চট্টগ্রাম সমিতির সাবেক নেতা বীর মুক্তিযোদ্ধা এম এ শুক্কুর এবং নেত্রকোনা সমিতির সাবেক সভাপতি পরিমল চন্দ্র।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!