নিউ ইয়র্কে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ

নিউ ইয়র্কে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছেন সংগঠনটির যুক্তরাষ্ট্র শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2020, 05:50 AM
Updated : 27 Oct 2020, 05:50 AM

দিনটি উপলক্ষ্যে সোমবার জ্যাকসন হাইটসে আয়োজিত আলোচনা সভা থেকে বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সব মামলা বিনা শর্তে প্রত্যাহারের দাবি জানান নেতা-কর্মীরা।

এর আগে বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় যুবদল নেতা এম এ বাতিন।

সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক আতিকুল হক আহাদ, যৌথভাবে পরিচালনা করেন সদস্য-সচিব সোহরাব হোসেন ও প্রধান সমন্বয়ক বদিউল আলম।

যুক্তরাষ্ট্র যুবদলের জ্যেষ্ঠ সহ সভাপতি আশরাফউদ্দিন ঠাকুরের তত্ত্বাবধানে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা হেলাল খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবরউদ্দিন, যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি ও কেন্দ্রীয় জাসাসের আন্তর্জাতিক সম্পাদক আবু তাহের, সেক্রেটারি কাওসার আহমেদ, মাহফুজুল মাওলা নান্নু, মোশারফ হোসেন সবুজ, মাকসুদ এইচ চৌধুরী, মাজহারুল ইসলাম জনি ও শাহাদৎ হোসেন রাজু।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!