দুবাইয়ে মহামারী প্রতিরোধে সম্মাননা পেলেন ১৯ বাংলাদেশি

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে করোনাভাইরাস মহামারী প্রতিরোধে সম্মাননা পেলেন ১৯ প্রবাসী বাংলাদেশি।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2020, 05:44 AM
Updated : 23 Oct 2020, 05:44 AM

রোববার দুবাইয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হাতে সম্মাননা স্মারক ও ক্রাউন প্রিন্সের ধন্যবাদ সম্বলিত ব্যাজ তুলে দেন ‘ওয়াতানি আল ইমারাত ফাউন্ডেশনের’ ব্যবস্থাপনা পরিচালক বেলহোল আল ফালাসি।

প্রবাসী মুহাম্মদ মামুনুর রশিদের নেতৃত্বে ‘বাংলা এক্সপ্রেস’ নামে এ স্বেচ্ছাসেবক দলে ছিলেন মুহাম্মদ মোদাসসের শাহ, আনোয়ার হোসাইন, আব্দুল্লাহ আল শাহীন, শামসুন নাহার স্বপ্না, রুমা খাতুন, মুহাম্মদ কাজি ইসমাইল, ফখরুদ্দীন চৌধুরী, মোহাম্মদ মিজান, মোহাম্মদ জলিল, মোহাম্মদ ইদ্রিছ, মোহাম্মদ মিজানুর, মঞ্জুর মোরশেদ, মোহাম্মদ নুরুল, মোহাম্মদ ইমরান, মোহাম্মদ আনোয়ার আজিম, বাশির চোখদার, মোহাম্মদ হামদান আহম্মেদ, মোহাম্মেদ সাইফ ও মিজানুর রহমান।

তারা দুবাইয়ে লকডাউনের অধীনে থাকা নাইফ, আল রাস, গোল্ড সুক ও আল দাগায়া এলাকায় সরকারের দেওয়া খাবার ও ত্রাণ বিতরণের পাশাপাশি পরামর্শ দেওয়া ও বিভিন্ন সমস্যার কথা শুনে কর্তৃপক্ষকে তা জানান। এছাড়া দেশটির সরকার ঘোষিত ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন’ নির্দেশনা মেনে চলতে প্রচার চালান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!