ট্রাম্পের সমর্থনে নিউ ইয়র্কে রিপাবলিকান প্রবাসীদের সভা

আসছে ৩ নভেম্বর অনুষ্ঠেয় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের পক্ষে মতবিনিময় সভা করেছেন নিউ ইয়র্কে বসবাসরত বাংলাদেশি রিপাবলিকান পার্টির সমর্থকরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2020, 07:14 AM
Updated : 19 Oct 2020, 07:14 AM

রোববার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে এ সভার আয়োজন করে ‘বাংলাদেশি আমেরিকান রিপাবলিকান ককাস’ (বিএআরসি)। এতে নবগঠিত এ সংগঠনের কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

‘বিএআরসি’ এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এ রব চৌধুরীর সভাপতিত্বে এ সভায় রিপাবলিকান প্রার্থীদের পক্ষে জনমত সুসংহত করতে কর্মপদ্ধতি নির্ধারণ ছাড়াও কমিউনিটিতে পার্টির সমর্থক বাড়াতে আলোচনা করা হয়।

ট্রাম্পের বিজয় প্রার্থনায় মোনাজাত

ডোনাল্ড ট্রাম্পকে বিজয়ী করতে কি কি পদক্ষেপ নিতে হবে তা উপস্থাপন করেন আয়োজক সংগঠনের সভাপতি ও বাংলাদেশ সোসাইটির সাবেক সিনিয়র সহ সভাপতি ওয়াসী চৌধুরী। প্রায় চার বছরে ট্রাম্পের উন্নয়ন ও কল্যাণমূলক কর্মকাণ্ড ভোটারদের জানান তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ সোসাইটির কর্মকর্তা সৈয়দ এম কে জামান, সেলিম খান, মো. আশরাফুজ্জামান, বিশ্বজিত কুমার দাশ, বেলাল আহমেদ চৌধুরী, মোহাম্মদ রেজা হক, রমিজ উদ্দিন খান, রেজাউল আজাদ ভূইয়া, সুরভী চম্পা ও শাহানা আইয়ুব।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!