বঙ্গবন্ধুর ঘাতক রাশেদকে বহিষ্কারের দাবি যুক্তরাষ্ট্রে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র থেকে বহিষ্কারের দাবি করেছে দেশটিতে ‘সেক্টর কমান্ডারস ফোরাম’ শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2020, 05:41 AM
Updated : 15 Oct 2020, 05:41 AM

বুধবার বিকেলে নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে অনুষ্ঠিত র‍্যালি থেকে এ দাবির পক্ষে গণস্বাক্ষর কর্মসূচি করেন তারা।

আয়োজকরা জানান, অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বারকে দেওয়ার জন্যে তৈরি এ স্মারকলিপিতে একাত্তরের ঘাতক আশরাফুজ্জামান খান ও ইঞ্জিনিয়ার আবদুল জব্বারকে অবিলম্বে গ্রেপ্তার করে বাংলাদেশে পাঠিয়ে দেওয়ার দাবি জানানো হয়েছে।

গণস্বাক্ষর অভিযান

র‌্যালিতে অংশ নেন সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা রেজাউল বারি, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের মিয়া, আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আবুল কাশেম, ফোরামের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু, কোষাধ্যক্ষ বিশ্ববাংলা টোয়েন্টিফোর টিভির প্রধান কার্যনির্বাহী আকাশ খান, মুক্তিযোদ্ধা এনামুল হক, মুক্তিযোদ্ধা মোহাম্মদ সানাউল্লাহ, মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, গীতিকার ও শিল্পী শামিম আকতার শরিফ।

এর আগে শুক্রবার গণ-স্বাক্ষর অভিযান শুরু করে ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাষ্ট্র শাখা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!