মিশিগানে প্রবাসী ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ‘ডেট্রয়েট’

যুক্তরাষ্ট্রে মিশিগান অঙ্গরাজ্যে প্রবাসীদের নিয়ে আয়োজিত ‘বিডি কমিউনিটি ক্রিকেট কাপে’ চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ‘ডেট্রয়েট সুপারস্টারস’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2020, 05:26 AM
Updated : 14 Oct 2020, 05:26 AM

রোববার ডেট্রয়েট সিটির লাসকি মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় ‘গ্লোবাল ইনোভেটিভ গ্রুপকে’ তিন উইকেটে হারায় তারা।

‘বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন অব মিশিগান’ এ টুর্নামেন্টের আয়োজন করেছে বলে মিশিগান থেকে জানান সাংবাদিক আশিক রহমান। 

খেলায় ‘ডেট্রয়েট সুপারস্টারস’ এর ওয়াহিদুর রহমান ব্যাট হাতে অপরাজিত ৭৩ রান করেন। তিনি ম্যাচের সেরা খেলোয়াড় এবং টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী বিবেচিত হন।

এছাড়া ‘জিআইজি’ এর খেলোয়াড় তামিম অনি ‘ম্যান অব দ্য টুর্নামেন্ট’ এবং ‘রয়েল বেঙ্গল’ দলের খেলোয়াড় জুবেল আহমেদ সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীর পুরস্কার পান।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল- ইফতেখার আহমেদ চৌধুরীর ‘ডেট্রয়েট সুপারস্টারস’, নাঈম চৌধুরীর ‘ওয়ালী এন্টারপ্রাইজ’, জগলুল হুদার ‘গ্লোবাল ইনোভেটিভ গ্রুপ’, হাসান খানের ‘রয়েল বেঙ্গল’ এবং রুম্মান আহমেদ স্বাগত এর ‘সিলেট স্ট্রাইকার্স’।

ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন মোশাররফ চেীধুরী লিটু, সাইফুল আমিন, সায়েদ হুদা, ‘বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন’ মিশিগানের প্রেসিডেন্ট তায়েফুর রহমান, ভাইস প্রেসিডেন্ট হাসান খান, সেক্রেটারি সাইদ আহমেদ, ট্রেজারার জীবন চৌধুরী, পাবলিক রিলেশন অফিসার রুম্মান আহমেদ স্বাগত ও ইনজামাম চেীধুরী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!