অস্ট্রেলিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি রাশিদুল, সাধারণ সম্পাদক সানিয়াত

মো. রাশিদুল হককে সভাপতি এবং সানিয়াত ইসলামকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অস্ট্রেলিয়া শাখা কমিটি ঘোষণা করা হয়েছে।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2020, 04:23 PM
Updated : 13 Oct 2020, 04:23 PM

অস্ট্রেলিয়ার স্থানীয় সময় রোববার বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রিয় কমিটি ১৪ সদস্য বিশিষ্ট অস্ট্রেলিয়া শাখা কমিটির অনুমোদন দিয়ে তাদেরকে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেয়।

অস্ট্রেলিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ঘোষিত কমিটি।

সদ্য দায়িত্বপ্রাপ্ত অস্ট্রেলিয়া কমিটির সভাপতি মোল্লা মো. রাশিদুল হক অস্ট্রেলিয়া কমিটিকে অনুমোদন দেওয়ার জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন, সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, নির্বাহী ও প্রতিষ্ঠাতা সভাপতি মশিউর মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদা হক কনিকা এবং যুগ্ম সাধারণ সম্পাদক রফিক ফরাজীকে আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি নতুন কমিটির সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান এবং যারাই বঙ্গবন্ধুকে ভালোবাসেন এবং বঙ্গবন্ধুর জীবন নিয়ে কাজ করতে ইচ্ছুক তাদের বঙ্গবন্ধু ফাউন্ডেশনে যোগ দিতে আহ্বান জানান। যোগ্য মেধাবী এবং দেশের জন্যে কাজ করতে ইচ্ছুকদের তিনি অতি সত্বর যোগাযোগের জন্যে অনুরোধ করেন।

তিনি অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশি বুদ্ধিজীবীদের নিয়ে বঙ্গবন্ধুর জীবনের উপর গবেষণাসহ বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করানোর ব্যাপারে সব ধরনের সহযোগিতা দিতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!