নিউ ইয়র্কে প্রবাসী ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন ‘ঈগলস’

যুক্তরাষ্ট্রে প্রবাসীদের নিয়ে আয়োজিত ‘নিউ ইর্য়ক বাংলাদেশ ক্রিকেট লীগ’ (এনওয়াইবিসিএল) টি-টোয়েন্টিতে চ্যাম্পিয়ন হয়েছে ‘ঈগলস ক্রিকেট ক্লাব’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2020, 06:32 AM
Updated : 13 Oct 2020, 06:32 AM

শনিবার ব্রুকলিনের রয় এ. সুয়েনি ক্রিকেট ওভাল মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় ‘গোল্ডেন বাংলা ক্রিকেট ক্লাবকে’ হারিয়ে টানা চারবারের মতো শিরোপা জিতলো তারা।

খেলার শুরুতে ‘গোল্ডেন বাংলা ক্রিকেট ক্লাব’ টস জিতে ৭ উইকেট হারিয়ে ১১৮ রান করে। জবাবে ‘ঈগলস ক্রিকেট ক্লাব’ ১২ ওভার ৪ বলে ১১৯ রান তুলে ৭ উইকেটে জয়ী হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ৫ হাজার ডলার ও রানার্স আপ ক্লাবকে ২ হাজার ডলারের প্রাইজমানি দেওয়া হয়। ঈগলসের ফায়জল ৩৩ বলে ৬৭ রান করে ‘ম্যান অব দ্য ফাইনাল’ হন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দেন ‘নিউ ইর্য়ক বাংলাদেশ ক্রিকেট লীগের’ প্রেসিডেন্ট সরওয়ার চৌধুরী, ‘টাইম টেলিভিশন’ ও ‘সাপ্তাহিক বাংলা’ পত্রিকার প্রধান কার্যনির্বাহী আবু তাহের, ‘ইমিগ্র্যান্ট এ্যালডার হোম কেয়ারের’ প্রধান কার্যনির্বাহী গিয়াস আহমেদ, মিসবা আবদীন ও ‘ক্লাব ডিরেক্টর অব ইউএস ক্রিকেট’ এর অজিত ভাস্কর।

আরও উপস্থিত ছিলেন আরিফ চৌধুরী, নিউ ইর্য়ক বাংলাদেশ ক্রিকেট লীগ কমিটির কর্মকর্তা ওয়েস আহমেদ, মাজহারুল ইসলাম জনি, লিসান চৌধুরী, ফয়সাল রহমান, সামসুল হুদা ও মেহরাজ মাসুদ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!