ইঞ্জিনিয়ার মোশাররফের সুস্থতা কামনায় যুক্তরাষ্ট্রে দোয়া-মাহফিল

আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য চট্টগ্রামের মিরসরাইয়ের সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সুস্থতা কামনায় দোয়া-মাহফিল করেছে ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাষ্ট্র শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2020, 05:45 AM
Updated : 12 Oct 2020, 05:45 AM

রোববার সন্ধ্যায় নিউ ইয়র্কে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ও নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের অন্যতম ভাইস প্রেসিডেন্ট আব্দুল কাদের মিয়া।

তিনি বলেন, “ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন হচ্ছেন আমার মতো মুজিব আদর্শের কর্মীদের প্রেরণার উৎস। তাকে আমরা রাজনীতিতে অভিভাবক হিসেবে বিবেচনা করি। তাই তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংবাদে সবাই চিন্তিত।”

সুলতান মাহমুদের নেতৃত্বে অনুষ্ঠিত এ দোয়া-মাহফিলে আরও উপস্থিত ছিলেন কাজী জাফরউল্লাহ, মোস্তফা কামাল পাশা মানিক, জহিরুল ইসলাম ইরান, আবুল বাশার ভূইয়া, আলমগীর কবির, আব্দুল জলিল, এম কে রিপন মোল্লাহ, মাহফুজুর রহমান দুলাল, এটিএম মাসুদ, শাকিল আহমেদ, এ টি এম রানা ও মো. দুলাল।

মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করা হয়। শেষে বঙ্গবন্ধুর ঘাতক হিসেবে মৃত্যুদণ্ডপ্রাপ্ত রাশেদ চৌধুরীর অ্যাসাইলাম বাতিল করে অবিলম্বে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে পাঠিয়ে দেওয়ার অনুরোধ জানিয়ে যুক্তরাষ্ট্রের অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বারের কাছে দেওয়ার জন্য স্মারকলিপিতে সবার স্বাক্ষর নেওয়া হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!