কোভিড-১৯: যুক্তরাষ্ট্রে কমিউনিটি সেবায় সম্মাননা পেলেন প্রবাসী

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাস মহামারীতে বিপর্যস্ত প্রবাসীদের পাশে দাঁড়ানোর জন্য এক বাংলাদেশিকে সম্মাননা দিয়েছে নিউ জার্সির এ্যাগ হারবার টাউনশিপের ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টি’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2020, 05:45 AM
Updated : 23 Sept 2020, 05:46 AM

সম্মাননা পাওয়া বাংলাদেশি হলেন আব্দুল কাদের মিয়া, তিনি ‘যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ এর সাধারণ সম্পাদক।

মঙ্গলবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এক প্রীতি-সমাবেশে এ সম্মাননা দেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জন ফিটজেরাল্ড কেনেডির নাতনি ও নিউ জার্সি কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট-২ থেকে কংগ্রেসপ্রার্থী এ্যামি কেনেডি।

সম্মাননা পাওয়ার পর নিজের অনুভূতি জানাতে গিয়ে কাদের মিয়া বলেন, “এ সম্মাননা আমাকে আরও উৎসাহিত করবে মানুষের কল্যাণে দাঁড়াতে। আশা করছি সবাই আমরা সাধ্যমত মানবিক দায়িত্ব পালনে পিছপা হবো না।”

এ্যামি কেনেডি তার শুভেচ্ছা বক্তব্যে আসছে ৩ নভেম্বরের নির্বাচনে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে যো বাইডেন ও কমলা হ্যারিসসহ ডেমক্র্যাটদের ভোট দেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সভাপতি শরিফ খান, সহ সভাপতি মিরাজ খান, সেক্রেটারি সোহেল আহমেদ, সহ সাধারণ সম্পাদক ফরহাদ সিদ্দিক, প্রধান উপদেষ্টা সৈয়দ মাহমুদ কাওসার, বোর্ড অব ট্রাস্টির প্রধান কাঞ্চন বল, এ টি এম মাসুদ, আবুল বাশার ভূইয়া সন্দ্বীপি, এ টি এম রানা ও স্থানীয় পুলিশের প্রধান এরিক শ্যাপলার।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!