যুক্তরাষ্ট্রে ফোবানা সম্মেলন এবার ভার্চুয়াল

করোনাভাইরাসের কারণে এবছর ৩৪তম ফোবানা সম্মেলন আগের নির্ধারিত তারিখের বদলে ভার্চুয়াল পদ্ধতিতে নভেম্বরের ২৮ ও ২৯ তারিখে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2020, 05:57 AM
Updated : 18 Sept 2020, 05:57 AM

ফোবানা নির্বাহী কমিটির চেয়ারম্যান শাহ হালিম ও নির্বাহী সচিব আহসান চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আয়োজক কমিটি ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নর্থ টেক্সাস’ (বান্ট) মহামারীর কারণে এবারের সম্মেলন আয়োজনে অপারগতা প্রকাশ ও স্থগিত ঘোষণা করার পরিপ্রেক্ষিতে ফোবানা কেন্দ্রীয় কমিটি ভার্চুয়াল পদ্ধতিতে সম্মেলন আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে। সম্মেলনে ফোবানার বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে ২৯ নভেম্বর।

সাংস্কৃতিক অনুষ্ঠানসংক্রান্ত যে কোন বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য ফোবানার সাংস্কৃতিক উপ কমিটির চেয়ারম্যান আবীর আলমগীরের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে ওই বিজ্ঞপ্তিতে। ফোন: 347-724-9518 এবং ইমেইল: abir_ny@hotmaiz.com।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!