সুইস-বাংলাদেশ এসোসিয়েশনের নতুন কমিটি শিগগির

শিগগিরই সুইস-বাংলাদেশ এসোসিয়েশনের নতুন কমিটি হচ্ছে বলে ঘোষণা দিয়েছেন সংগঠনটির নেতৃত্বে থাকা শীর্ষ নেতারা।

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2020, 06:02 PM
Updated : 15 Sept 2020, 06:02 PM

স্থানীয় সময় শনিবার সুইজারল্যান্ড প্রবাসে বসবাসরত বাঙালি হামিদ সিকদারের আকস্মিক ও অকাল মৃত্যুতে জড়ো হওয়া প্রবাসীদের দোয়া-মাহফিলে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

মোহাম্মদ ইয়াসিনের পরিচালনায় লুসার্নের পাশে ছোট্ট শহর সেনকনে আয়োজিত ওই দোয়ায় মরহুমের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

সুইস বাংলাদেশ এসোসিয়েশন আগামী ১৩ সেপ্টেম্বরের বাৎসরিক পিকনিকে আনন্দ উৎসবের পরিবর্তে সদ্য প্রয়াত হামিদ সিকদারের আত্মার চিরশান্তির জন্য আরেকটি মাহফিল আয়োজন করতে যাচ্ছে বলে জানান সংগঠনের সভাপতি ইমরান খান মুরাদ ও সাধারণ সম্পাদক কে এম হাসান।

এসময় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শ্যামল খান, উপদেষ্টা মোহাম্মদ মহসিন, কাজী আসাদ, সহ সভাপতি গোলাম মোর্শেদ, যুগ্ম সম্পাদক মাসুম খান দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক গৌরি চরন সসীম।

এছাড়াও উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও ব্লগার অমি রহমান পিয়াল, সিনিয়র আওয়ামী নেতা জেনিভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, কমিউনিটি নেতা সালাউদ্দিন ইরান, রফিকুল ইসলাম মুসা, শামীমসহ আরও অনেকে।

সবাই সৃষ্টিকর্তার কাছে প্রয়াত হামিদ সিকদারের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি তার শোক সন্তপ্ত পরিবার, আত্নীয় স্বজন, বন্ধুবান্ধবকে শোক কাটিয়ে ওঠার জন্য দোয়া করে। এসময় সব প্রবাসীর মঙ্গল  কামনা করেও দোয়া করা হয়।

দোয়া শেষে সুইস বাংলাদেশ এসোসিয়েশনের পক্ষ থেকে উপস্থিত সবার জন্য  প্রথাগত খাবার পরিবেশন করা হয়।

সবশেষে সভাপতি ইমরান খান মুরাদ সংগঠনের পক্ষথেকে দোয়ায় অংশ নেওয়া সবাইকে ধন্যবাদ জানান এবং সংগঠনের  নতুন কমিটির ঘোষণা দিয়ে আয়োজনের সমাপ্তি ঘোষণা করেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!