প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওয়াশিংটন বিএনপির সভা

দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল সভা করেছে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডি.সি. বিএনপি শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2020, 05:39 AM
Updated : 15 Sept 2020, 05:39 AM

স্থানীয় সময় সোমবার সকালে অনুষ্ঠিত এ সভায় আয়োজক সংগঠনের সদস্য সচিব এজেএম হোসেনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন আহ্বায়ক হাফিজ খান সোহায়েল।

প্রধান অতিথি ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, মুশফিকুল ফজল আনসারী এবং দলটির কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকন।

মির্জা ফখরুল বলেন, “দেশে রাজনীতির দুটি ধারা আজ অত্যন্ত পরিষ্কার। একটি হচ্ছে শহীদ জিয়া সূচিত গণতন্ত্র, বাক স্বাধীনতা, প্রগতি ও উন্নয়ন রাজনীতির ধারা। আর অপরটি বাকশালের মাধ্যমে একদলীয় শাসন প্রবর্তন, মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নেয়া, দুর্নীতি আর লুটপাটের রাজনীতির ধারা।” আলোচনায় আরও অংশ নেন গ্রেটার ওয়াশিংটন বিএনপির সাবেক সভাপতি শরাফত হোসেন বাবু, ওয়াশিংটন বিএনপির সাবেক উপদেষ্টা জাহির খান, ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু, জর্জিয়া স্টেটের সভাপতি নাহিদুল খান সাহেল, মিশিগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরী, শিকাগো বিএনপি সভাপতি শাহ মোজাম্মেল নান্টু, ফ্লোরিডা বিএনপি সভাপতি ইমরানুল হক চাকলাদার, ম্যারিল্যান্ড বিএনপি আহ্বায়ক শহীদ খান চৌধুরী ও পেনসিলভেনিয়া বিএনপি সভাপতি শাহ ফরিদ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!