কোভিড-১৯: জর্জিয়ায় বাংলাদেশ সমিতির কার্যক্রম স্থগিত

করোনাভাইরাস প্রকোপের কারণে যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় নিজেদের কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে প্রবাসী সংগঠন ‘জর্জিয়া বাংলাদেশ সমিতি’।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Sept 2020, 07:23 AM
Updated : 10 Sept 2020, 07:23 AM

গত ১৪ অগাস্ট সমিতির কার্যকরী কমিটির কর্মকর্তাদের স্বাক্ষরিত এ ঘোষণাপত্র দেওয়া হয় বলে জানান সংগঠনটির সভাপতি মোস্তফা কামাল মাহমুদ ও সাধারণ সম্পাদক এ এইচ রাসেল।

মোস্তফা কামাল মাহমুদ বলেন, “করোনাভাইরাসের কারণে অন্তত এক বছরের জন্য কার্যক্রম স্থগিতের কথা বলা হলেও যুক্তরাষ্ট্রের সিডিসির অনুমোদন সাপেক্ষে অনুকূল পরিবেশ যখন ফিরে আসবে তখন থেকে আমাদের সব কার্যক্রম আবার শুরু করা হবে। সেক্ষেত্রে সাধারণ সভা সম্পন্ন করাসহ মেয়াদউত্তীর্ণ হওয়ার কারণে আগামী নতুন কমিটি নির্বাচনের জন্য নির্বাচন কমিশন গঠনের যথারীতি পদক্ষেপ নেওয়া হবে।”

এ এইচ রাসেল বলেন, “বর্তমান কমিটির তত্ত্বাবধানে আমরা ইতোমধ্যে সংগঠনের ওয়েবসাইট নির্মাণ করেছি। সেই সাইটে সংগঠনের সব প্রয়োজনীয় তথ্য দেওয়া রয়েছে। সদস্যদের নানা প্রশ্নের উত্তর সেখান থেকে পাওয়া যাবে।”

এদিকে সামাজিক মাধ্যমে ‘জর্জিয়া বাংলাদেশ সমিতির’ এ সিদ্ধান্তের বিরোধিতা করেন কিছু সংগঠক। এ বিরোধিতার প্রতিবাদ জানিয়ে ও গৃহীত সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে সামাজিক মাধ্যমে বিবৃতি দেন ২০১৮ সালের কার্যকরী কমিটি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মশিউর রহমান চৌধুরী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!