সেক্টর কমান্ডার সি আর দত্ত স্মরণে প্যারিসে সভা

মুক্তিযুদ্ধে ৪ নম্বর সেক্টরের কমান্ডার অবসরপ্রাপ্ত মেজর জেনারেল চিত্তরঞ্জন দত্ত (সি আর দত্ত) স্মরণে সভা করেছেন ফ্রান্সের প্যারিসে বসবাসরত বাংলাদেশিরা।

এনায়েত হোসেন সোহেল, ফ্রান্স থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2020, 07:49 AM
Updated : 7 Sept 2020, 07:49 AM

রোববার বিকেলে প্যারিসের ক্যাথসিমায় একটি বাংলা রেস্তোরাঁয় এ সভার আয়োজন করে ‘বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ’ ফ্রান্স শাখা।

সংগঠনটির সাধারণ সম্পাদক গীতন চৌধুরীর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সভাপতি প্রকাশ কুমার বিশ্বাস কিশোর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ইউরোপিয় ঐক্য পরিষদের সভাপতি সৌমেন বড়ুয়া লিটন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ প্যারিসের উপদেষ্ঠা কোরুনা রায়, পরিমল দাস বিমল, উপদেষ্টা অজয় দাস, রজত দেব, সাবেক সভাপতি জ্যোতিষ দেবনাথ, সাবেক সাধারণ সম্পাদক শ্যামল দাস সানি, সঞ্জয় দেব মন্টু, কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র দে, বাংলাদেশ বুড্ডিস্ট অ্যাসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সম্পাদক সুমন বড়ুয়া, সেবক বড়ুয়া, ফ্রান্স আওয়ামী লীগ নেতা রাসেল বড়ুয়া, ঐক্য পরিষদ নেতা সুজয় বড়ুয়া, নিপু বড়ুয়া, বিদ্যুৎ দে, সুজিত রয়, সুবোধ ও তপন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!