সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমান স্মরণে যুক্তরাষ্ট্রে সভা

সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা করেছে যুক্তরাষ্ট্রে বসবাসরত বিএনপির সমর্থকরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2020, 07:02 AM
Updated : 7 Sept 2020, 07:02 AM

শনিবার নিউ ইয়র্কে দিনটি উপলক্ষ্যে এ কর্মসূচির আয়োজন করে ‘এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ’ যুক্তরাষ্ট্র শাখা।

সংগঠনটির সভাপতি লায়েকুল হাসান তরফদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা থেকে দেওয়া বক্তব্যে তিনি বলেন, “সাইফুর রহমান শুধু সিলেটের নয়, তিনি বাংলাদেশের গৌরব। একজন খাঁটি দেশপ্রেমিক, নিবেদিত প্রাণ, কর্মঠ এ কর্মবীর দেশের জন্য নিজেকে নিয়োজিত রেখেছিলেন। এখন বাংলাদেশকে যে মধ্য আয়ের দেশের কথা বলা হয় তার স্থপতি সাইফুর রহমান।”

সভায় বিশেষ অতিথি ছিলেন আয়োজক সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক সাইফুর রহমানের বড় ছেলে এম নাসের রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সমবায় সম্পাদক জি কে গাউস, জাসাস কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হেলাল খান, কাইয়ুম চৌধুরী, জিল্লুর রহমান জিল্লু, ফয়জুল করিম মায়ুন, মিজানুর রহমান, মিফতা সিদ্দিকি, মনজুর আহমদ চৌধুরী, সৈয়দ জুবায়ের আলী, ফযছল চৌধুরী ও অদুদ আলম।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!