স্পেনে করোনাভাইরাস সচেতনতা বাড়াতে প্রবাসীদের সভা

স্পেনে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা ও করণীয় বিষয়ক একটি আলোচনা সভা করেছেন দেশটিতে বসবাসরত বাংলাদেশিরা।

কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2020, 06:56 AM
Updated : 29 August 2020, 06:56 AM

বৃহস্পতিবার বিকেলে মাদ্রিদে এ সভার আয়োজন করে স্প্যানিশ মানবাধিকার সংগঠন ‘রেড ইন্টার লাভাপিয়েস’, বাংলাদেশি মানবাধিকার সংগঠন ‘ভালিয়েন্তে বাংলা’ এবং ‘সেন্ট্রো সালুদ’ (জাতীয় মেডিক্যাল সেন্টার)।

সভা পরিচালনা করেন ‘রেড ইন্টার লাভাপিয়েসের’ সভাপতি মারিয়া খসে পেপা তররেস ও ‘ভালিয়েন্তে বাংলার’ সভাপতি মো. ফজলে এলাহী।

এতে স্পেনে দ্বিতীয় ধাপে কোভিড-১৯ মহামারী ছড়িয়ে পড়ায় বাংলাদেশিদের মধ্যে সচেতনতামূলক পরামর্শ ও দিকনির্দেশনা দেন ‘মাদ্রিদ সেবা কেন্দ্রের’ প্রধান কারমেন সুফেদা, ‘সেন্ট্রো মাদ্রিদের’ আনা ও ‘লাভাপিয়েস স্বাস্থ্য সেবা কেন্দ্রের’ পরিচালক ডাক্তার নাতালিয়া।

কোভিড-১৯ এর প্রেক্ষাপটে সামাজিক দূরত্ব মেনে খোলা মাঠে আয়োজিত এ সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া, ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক এইচ এম মাসুদুর রহমান, ভালিয়েন্তে বাংলার সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, আফরোজা রহমান, স্পেন বাংলা প্রেস ক্লাবের সদস্য কবির আল মাহমুদ, মানিক মিয়া ও অজগর মিয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!