যুক্তরাষ্ট্রের নির্বাচনে বাংলাদেশি দুই প্রার্থীর সমর্থনে সভা

যুক্তরাষ্ট্রের আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নিতে যাওয়া দুই বাংলাদেশি-আমেরিকান নিনা আহমেদ ও ডোনা ইমামকে ভোট দিয়ে জয়ী করার আহ্বানে সভা করেছেন প্রবাসী বাংলাদেশিরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2020, 04:53 AM
Updated : 27 August 2020, 04:53 AM

নিনা পেন্সিলভেনিয়া থেকে স্টেট অডিটর জেনারেল পদে এবং ডোনা টেক্সাসে কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট-৩১ থেকে কংগ্রেওম্যান পদে ডেমোক্রেটিক পার্টির মনোনয়ন পেয়েছেন। দুজনই দলীয় প্রার্থী বাছাইয়ের নির্বাচনে জয়ী হয়েছেন।

তাদের সমর্থনে স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় ভার্চুয়াল সভার আয়োজন করে প্রবাসী সংগঠন ‘বাংলাদেশি আমেরিকান্স ফর পলিটিক্যাল অ্যাকশন’ (বাপা)।

আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য তাহমিনা ওয়াটসন ও অনিকা রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে বক্তব্য দেন সংগঠক শামস সিদ্দিকী।

তিনি জানান, বাপার এ সভাটি অনুষ্ঠিত হয়েছে মূলত দুই প্রার্থীকে পরিচয় করিয়ে দেওয়াসহ নির্বাচনী প্রচারণাকে আরও জোরালো করা এবং সবার সহযোগিতায় একটি তহবিল গঠন করতে। প্রার্থীদের নির্বাচনী প্রচার তহবিলে ‘সর্বোচ্চ ডনেশনের’ জন্য সভায় ফায়জুল্লাহ ও তার স্ত্রীকে ধন্যবাদ জানানো হয়।

অনুষ্ঠানটির ব্যবস্থাপনায় ছিলেন বাপা কেন্দ্রীয় কমিটির শামস সিদ্দিকী, রেদোয়ান চৌধুরী, আহসান চৌধুরী হিরো, নাহিদা আলী ডেইজি, তাহমিনা ওয়াটসন, কাউসার জামাল, অ্যান্থনি পিউস গোমেজ, কাজী চৌধুরী, এঞ্জি মিসা সিদ্দিকী, আনিকা রহমান ও শেখ গালিব রহমান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!