লন্ডনপ্রবাসী ব্যবসায়ী খালেদ চৌধুরী মারা গেছেন

যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশের ব্যবসায়ী, কমিউনিটি ব্যক্তিত্ব এবং বাংলাদেশ সেন্টার লন্ডন এর উপদেষ্টা খালেদ চৌধুরী মারা গেছেন।

যুক্তরাজ্য প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2020, 08:08 PM
Updated : 19 August 2020, 08:08 PM

স্থানীয় সময় বুধবার তিনি যুক্তরাজ্যের কেন্টের মেইডস্টনে তার নিজ বাড়িতে মারা যান। 

বেশ কয়েকদিন ধরে দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন প্রয়াত খালেদ। তিনি ঢাকার উত্তরায় অবস্থিত দ্য ট্রাস্ট কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ছিলেন।

সুনামগঞ্জের ছাতকের সন্তান খালেদ চৌধুরী জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে-র সহ সভাপতি লন্ডনে রেস্তোরাঁ ব্যবসাসহ বিভিন্ন খাতে একজন সফল উদ্যোক্তা ছিলেন।

শিক্ষা ও সমাজসেবায় তিনি আমৃত্যু অবদান রেখেছেন। 

তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন।

খালেদ চৌধুরীর মৃত্যুতে লন্ডনের বাঙালি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন- জালালাবাদ এসোসিয়েশন ইউকে-র প্রধান উপদেষ্টা আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, জালালাবাদ এসোসিয়েশন ইউকে-র প্রেসিডেন্ট মহিবুর রহমান মুহিব, সহ সভাপতি এম এ মুনিম, মাহবুব রহমান, মোজাহিদ আলী চৌধুরী, আবুল কালাম আজাদ ছোটন, সেক্রেটারি  মোহাম্মদ আমিনুল হক জিল্লু,ট্রেজারার এনাম উল হক চৌধুরী, প্রেস সেক্রেটারি এম এ এম জাহেদী ক্যারল সহ জালালাবাদ এসোসিয়েশন ইউকের উপদেষ্টা ও কার্যকরী পরিষদের সব সদস্য।

জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!