অস্ট্রিয়ায় প্রবাসী ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন নোয়াখালী

অস্ট্রিয়ায় প্রবাসীদের নিয়ে আয়োজিত ‘বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০’ এ চ্যাম্পিয়ন হয়েছে ‘নোয়াখালী কিংস’।

আনিসুল হক, অস্ট্রিয়ার ভিয়েনা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2020, 08:37 AM
Updated : 11 August 2020, 08:37 AM

সোমবার দেশটির সিবার্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ‘নোয়াখালী কিংস’ ৩৮ রানে মোহামেডানকে হারায়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে

বাংলাদেশ দূতাবাসের আয়োজনে গত ২ অগাস্ট এ টুর্নামেন্ট উদ্বোধন করেন রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুল মুহিত।

‘বাংলাদেশ ক্রিকেট ক্লাব’ অস্ট্রিয়ার সহযোগিতায় অনুষ্ঠিত এ টুর্নামেন্টে ৬টি দল অংশ নেয়। এগুলো হল- ‘নোয়াখালী কিংস’, ‘বিক্রমপুর স্পোর্টিং ক্লাব’, ‘ফ্রেন্স ক্লাব ভিয়েনা’, ‘কুমিল্লা ভিক্টরিয়ান্স’, ‘প্রজন্ম ক্রিকেট ক্লাব’ ও ‘মোহামেডান স্পোর্টিং ক্লাব’।

খেলা শেষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘বাংলাদেশ ক্রিকেট ক্লাব’ অস্ট্রিয়ার সভাপতি জাফর ইকবাল বাবলু। সঞ্চালনা করেন জাহেদ বিন শহীদ। প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুল মুহিত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম. নজরুল ইসলাম, বাংলাদেশ দূতাবাস ও স্থায়ী মিশনের উপপ্রধান রাহাত বিন জামান, অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম, দূতাবাসের নিউক্লিয়ার অ্যাটাশে সামসুজ্জামান, দূতাবাসের কাউন্সেলর মালিহা শাহজাহান, প্রথম সচিব ও দূতালয় প্রধান মো. তারাজুল ইসলাম, সহকারী কনস্যুলার অফিসার জুবায়দুল হক চৌধুরী, দূতাবাসের হিসাবরক্ষক মাহবুবুল আলম, জালালাবাদ সমিতির সাবেক সভাপতি গাজী মোহাম্মদ ও বৃহত্তর নোয়াখালী সমিতির সভাপতি মনোয়ার পারভেজ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!