জেনিভায় জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা

ঘাতকের বুলেটে সপরিবারে নিহত জাতির জনক শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসকে সামনে রেখে সুইজারল্যান্ড আওয়ামী লীগ বিস্তারিত কর্মসূচি নিয়েছে।

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2020, 07:45 PM
Updated : 10 August 2020, 07:45 PM

আর  শোক দিবসের কর্মসূচিকে সফল করতে জেনিভায় স্থানীয় সময় রোববার দলের সাধারণ সম্পাদক শ্যামল খানের  সঞ্চালনায় এবং সহ সভাপতি অরুন বড়ুয়ার সভাপতিত্বে স্থানীয় একটি রেস্তোরাঁয় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

সভায় ১৫ অগাস্ট জেনিভার ‘পার্ক দে লা পারলে দু লাক’ এ এবারের শোক দিবস পালন করা হবে বলে পরিকল্পনা হয়।

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে খোলা জায়গায় শারিরীক দূরত্ব বজায় রেখে ওই কর্মসূচি পালন করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়।

প্রস্তুতিসভায় জেনিভায় বসবাসরত আওয়ামী লীগের নেতা কর্মীদের অংশগ্রহণে আলোচনা ও মতবিনিময় হয়।

এসময় দলের সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম টেলিফোনে তার মতামত দেন।

যথাযথ মর্যাদায় শোক দিবস পালনে  করণীয় নিয়ে প্রস্তুতির আলোচনায় অংশ নেন- সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ মহসিন, খলিলুর রহমান, সিনিয়র আওয়ামী নেতা জেনিভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, তথ্য ও গবেষণা সম্পাদক গৌরি চরণ সসীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দীন এবং উপ প্রচার সম্পাদক সমীরণ বড়ুয়া জিশু।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!