আবুধাবিতে দূতাবাসে শেখ কামালের জন্মদিন পালন

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ দূতাবাস।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2020, 06:00 AM
Updated : 6 August 2020, 06:00 AM

দিনটি উপলক্ষে স্থানীয় সময় বুধবার বিকেলে দূতাবাস মিলনায়তনে করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ করে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দূতালয় প্রধান মোহাম্মদ জোবায়েদ হোসেনের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর।

আরও উপস্থিত ছিলেন দূতাবাসের  কাউন্সেলর (রাজনৈতিক) মিজানুর রহমান, শ্রম কাউন্সেলর আবদুল আলীম মিয়া, প্রথম সচিব (পাসপোর্ট) মোহাম্মদ রিয়াজুল হক, জনতা ব্যাংক ইউএই অপারেশনের প্রধান নিবার্হী আমিরুল হাসান, বিমানের আবুধাবি আঞ্চলিক ব্যবস্থাপক এন সি বড়ুয়া, বাংলাদেশ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মীর আনিসুল হাসান, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবির জ্যেষ্ঠ সহ সভাপতি শওকত আকবর, সাধারণ সম্পাদক নাসির তালুকদার ও প্রিয়াংকা শারমিনসহ দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীরা।

অনুষ্ঠানে অন্যান্য আয়োজনের মধ্যে ছিল শেখ কামালের জীবন ও কর্মের উপর প্রামান্যচিত্র প্রদর্শনী, মোনাজাত ও স্মারক পোস্টার প্রদর্শনী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!