ঈদে ঘরে থাকার বার্তা ব্রিটিশ-এশিয়ান তারকাদের

মহামারীর মধ্যে সবাইকে ঘরে থেকে এবারের ঈদ উদযাপনের আহ্বান জানিয়ে ব্রিটেনবাসী মুসলমানদের জন্য একটি ভিডিও বার্তা দিয়েছেন একদল ব্রিটিশ-এশিয়ান।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2020, 07:17 PM
Updated : 22 May 2020, 07:17 PM

অভিনেতা ও ব্রডকাস্টার আদিল রায় এই ভিডিওতে যুক্ত করেছেন একঝাঁক পেশাজীবী ও তারকাকে।

বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশিদ ওই ভিডিওতে আদিল রায় বলেন, “অনেকেই হয়ত বাড়ি বাড়ি গিয়ে অথবা পার্কে জড়ো হয়ে ঈদ শুভেচ্ছা বিনিয়ের কথা ভাবছেন। কিন্তু আমরা সবাই যদি তেমন কিছু করি, তবে তা বিরাট বিপর্যয় ডেকে আনতে পারে।

“রোজা আর ঈদের পবিত্র চেতনা বজায় রেখেই আমরা সবাইকে বলছি, আপনারা অন্যদের কথাও ভাবুন, দয়া করে সবাই ঘরেই থাকুন।”  

এই ভিডিও বার্তায় যুক্ত হয়েছেন শিল্পী আরমিনা খান, শেফ ও উপস্থাপন নাদিয়া হোসেইন, ক্রিকেটার আজহার মাহমুদ, উপস্তাপক মেহরিন বেগ, অভিনয় শিল্পী আব্দুল্লাহ আফজাল, সাংবাদিক ও লেখক রাজেহ ওমর, ব্রডকাস্টার মোবিন আজহার, সাবেক চিফ প্রসিকিউটর নাজির আফজাল, ব্রডকাস্টার নওরিন খান, ক্রিকেটার সাকলাইন মুশতাক, প্রাইড অফ ব্রিটেন বিজয়ী মঈন ইউনুস, ব্রডকাস্টার কনি হক, ব্যবসায়ী ও উপস্থাপক সায়রা খান।  

 

ভিডিওতে একজন, প্রত্যেক বাড়ির একজন অন্য বাড়িতে শুভেচ্ছা বিনিময়ে যেতে পারেন, তবে বাড়ির বাইরে দুই মিটার দূরত্ব বজায় রাখতে হবে তাকে।

আরেকজন বলেন, “আমরা কারো বাড়ির যাব না এই ঈদে। তবে আমরা সবার সাথে সাক্ষাৎ করতে পারি মোবাইলের ভিডিও কলে।”

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সবাইতে স্বাস্থ্য সুরক্ষা বিধি ও নির্দেশনা মেনে চলার আহ্বান জানান তারা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!