নিউ ইয়র্কে প্রবাসীদের মাঝে বিএনপির ‘ঈদ উপহার’

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে নিউ ইয়র্কে প্রবাসীদের মধ্যে ‘ঈদ উপহার’ হিসেবে ত্রান দিয়েছে যুক্তরাষ্ট্র বিএনপি ও তার অঙ্গ-সংগঠনগুলো।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2020, 05:56 AM
Updated : 22 May 2020, 05:56 AM

বৃহস্পতিবার নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে এ আয়োজন করেন তারা।

এসময় নেতা-কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমান মিল্টন ভূইয়া, বিএনপি নেতা আবদুস সবুর, মোশারফ হোসেন সবুজ, যুবদলের কেন্দ্রীয় নেতা এম এ বাতিন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাকসুদুল হক চৌধুরী, তারিক চৌধুরী দিপু, বদিউল আলম, জাতীয়তাবাদি ফোরামের নেতা নাসিম আহমেদ, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জনি, জীবন শফিক, নাসির উদ্দীন, খোরশেদ আলম, শাহাদাত হোসেন রাজু, মাসুম, মো. মনিরুল ইসলাম, রইছ উদ্দীন, মির্জা আজম, বাবুল আলম ও আনোয়ার হোসেন।

এই কর্মসূচিতে সহযোগিতা করেছেন স্টেট বিএনপির সভাপতি মাহফুজুল মওলা নান্নু এবং জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাষ্ট্র জাসাস সভাপতি আবু তাহের।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!