করোনাভাইরাসে যুক্তরাষ্ট্রে আরও ৩ বাংলাদেশির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক, কানেটিকাট ও ক্যালিফোর্নিয়ায় আরও ৩ বাংলাদেশির মৃত্যু সংবাদ পাওয়া গেছে।

নিউ ইয়র্ক প্রতনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 May 2020, 10:15 AM
Updated : 21 May 2020, 10:15 AM

বুধবার মারা যাওয়া এ প্রবাসীরা হলেন ফইজউদ্দিন (৮২), জাকির আহমেদ (৬৮) ও খন্দকার রেজাউল করিম রাজু (৪৬)। এ নিয়ে করোনাভাইরাসে যুক্তরাষ্ট্রে মারা গেলেন মোট ২২৭ প্রবাসী।

উত্তর আমেরিকায় ‘বিয়ানিবাজার সমিতির’ সাধারণ সম্পাদক মহিবুর রহমান রুহুল হাসপাতালের উদ্ধৃতি দিয়ে জানান, নিউ ইয়র্কের রিচমন্ড হিল এলাকার বাসিন্দা এবং সিলেটের বিয়ানিবাজার উপজেলার পাতন গ্রামের সন্তান ফইজউদ্দিন (৮২) ব্রঙ্কসের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা যান। একইরোগে আক্রান্ত হয়ে এপ্রিলের প্রথম সপ্তাহে তার স্ত্রী নেহারুন্নেসাও মারা গিয়েছিলেন।

এদিকে, যুক্তরাষ্ট্রে ‘চট্টগ্রাম সমিতির’ সভাপতি আব্দুল হাই জিয়া ও সাধারণ সম্পাদক আশরাব আলী খনি লিটন স্বজনের উদ্ধৃতি দিয়ে জানান, আনোয়ারা উপজেলার সন্তান ও কানেটিকাট অঙ্গরাজ্যে প্রবাসী জাকির আহমেদ (৬৮) চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা যান।

অপরদিকে যুক্তরাষ্ট্রে ‘নর্থবেঙ্গল ফাউন্ডেশনের’ নেতা হাসানুজ্জামান হাসান স্বজনের উদ্ধৃতি দিয়ে জানান, নিউ ইয়র্কের জ্যামাইকার বাসিন্দা ও গাইবান্ধার গবিন্দগঞ্জের সন্তান খন্দকার রেজাউল করিম রাজু (৪৬) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সানফ্রান্সিসকো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা গেছেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!