১৫০ পরিবারকে সিঙ্গাপুর প্রবাসীর ’ঈদ উপহার’

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে সংকটে থাকা ১৫০ পরিবারের জন্য ’ঈদ উপহার’ হিসাবে খাদ্য সামগ্রী পাঠিয়েছেন এক সিঙ্গাপুর প্রবাসী।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2020, 03:11 PM
Updated : 20 May 2020, 03:11 PM

বুধবার রাজধানীর শের-ই-বাংলা নগর থানায় সিঙ্গাপুর প্রবাসী ব্যবসায়ী খোরশেদ আলমের হয়ে ওই পরিবারগুলোর কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন ইচ্ছা ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা।

নুরুল ইসলাম সোহেল, এনামুল হক, কাজী আহাদ হোসেন, কাজী সবুজ, মোহাম্মদ আজগর মিলন, আফজাল, ইমন, তানভীর, মামুন, তারেক, সাব্বির, টিপু, মৃদুল, বিপুল, রাতিন, রমজান, রাব্বি, রাসেল, রাহাত, শুভ, স্বাধীন, রানা, বজলু, সেলিম, শাহীন, আলাউদ্দিনসহ বেশ কয়েকজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণের স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছা ফাউন্ডেশন।

ইচ্ছা ফাউন্ডেশনের সংগঠক নুরুল ইসলাম সোহেল বলেন, “আমরা বন্ধুরা মিলে এই সংগঠন প্রতিষ্ঠা করেছি। নিজেদের টিফিন বা হাত খরচের টাকা দিয়ে ছোট ছোট সামাজিক কাজগুলো করি।

”এবার আমাদের সহযোগী হিসাবে একজন প্রবাসীকে পেয়েছি। এভাবে ধনাঢ্য ব্যক্তিরা এগিয়ে আসলে দরিদ্ররা এই দুর্যোগে খেয়ে পরে বাঁচতে পারবে।”

ঈদ উপহারের প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি করে পোলাউয়ের চাল, মুশুরির ডাল, চিনি, ৩ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ২ প্যাকেট সেমাই, ২০০ গ্রাম গুড়া দুধ এবং দু’টি সাবান দেওয়া হয়েছে বলে জানান তিনি।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!