চীনে বাংলাদেশি শিক্ষার্থী সংগঠনের নতুন কমিটি 

এ এ এম মুজাহিদকে সভাপতি ও মুহম্মদ শাহানুল ইসলামকে সাধারণ সম্পাদক করে চীনে নিজেদের নতুন কমিটি গঠন করেছে বাংলাদেশি শিক্ষার্থীদের সংগঠন ‘বাংলাদেশ-চীন ইয়ুথ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ (বিসিওয়াইএসএ)।

ছাইয়েদুল ইসলাম, চীন প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 May 2020, 08:04 AM
Updated : 4 May 2020, 03:35 PM

স্থানীয় সময় শনিবার রাতে ২০২০-২১ মেয়াদে ২০ সদস্যের নতুন এ কমিটি ঘোষণা করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সংগঠনটি।

এতে প্রধান বার্তা সম্পাদক পদে মোহাম্মদ ছাইয়েদুল ইসলাম ও নির্বাহী বার্তা সম্পাদক পদে ইফতে খাইরুল হক ইমন নির্বাচিত হয়েছেন। আগামী এক বছরের জন্য তারা সংগঠনটির নেতৃত্ব দেবেন।

প্রার্থী বাছাইয়ে ও নির্বাচনে দায়িত্ব পালন করেছেন মোহাম্মদ সাহাবুল হক, বিসিওয়াইএসএ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ তৌহিদ ও বিসিওয়াইএসএ এর সদস্য মুহম্মদ রাশেদুজ্জামান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি পদে মো. বশির উদ্দিন খান, মারুফ হাসান, আগা মোস্তাফিজুর রহমান চৌধুরী, মোহাম্মদ ইকবাল হোসেন, যুগ্ম সম্পাদক পদে তানভিরুল ইসলাম এবং নুজহাত ফারহানা, মো. রাইসুল হাসান রাসেল (অফিস সহকারি), মো. আন নাজমুস সাকিব খান (প্রচার ও প্রকাশনা সম্পাদক), এ বি এম হাসান লিমন (অর্থ সম্পাদক), মাহমুদুল হাসান (কার্যনির্বাহী সদস্য), মাহজাবিন তাবাসসুম (কার্যনির্বাহী সদস্য), মো. রিশাদ আহমেদ (কার্যনির্বাহী সদস্য), মো. আব্দুর রহমান রুবেল (কার্যনির্বাহী সদস্য), মো. আরিফুল হক (কার্যনির্বাহী সদস্য), গাজী তৌফিক এজাজ (উপ বার্তা সম্পাদক) ও সাব্বির আহমেদ (উপ বার্তা সম্পাদক)।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!