সন্দ্বীপ ও বোয়ালখালীতে দুই প্রবাসীর ত্রাণ বিতরণ

চট্টগ্রামের সন্দ্বীপ ও বোয়ালখালী এলাকায় ত্রাণ বিতরণ করেছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক প্রবাসী আব্দুল কাদের মিয়া ও খোরশেদ খন্দকার।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2020, 05:32 AM
Updated : 7 April 2020, 05:32 AM

‘যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের’ সাধারণ সম্পাদক ও ‘আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠাতা কাদের মিয়ার পাঠানো অর্থে সোমবার পর্যন্ত সন্দ্বীপের প্রত্যন্ত অঞ্চলের প্রায় ৫ হাজার মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে সেখান থেকে জানায় একদল স্বেচ্ছাসেবক।

বোয়ালখালীতে খোরশেদ খন্দকারের ত্রাণ বিতরণ

কাদের মিয়া বলেন, “করোনাভাইরাসের তাণ্ডব শেষ না হওয়া পর্যন্ত সবচেয়ে অভাবী সন্দ্বীপবাসীর মধ্যে এভাবেই চাল, ডাল, আটা, লবন ও তেলসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রি বিতরণের কার্যক্রম চলবে।”

এদিকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা এবং ডেমোক্রেটিক পার্টির অন্যতম সংগঠক খোরশেদ খন্দকার বতর্মানে চট্টগ্রামে অবস্থান করছেন। সোমবার সেখানে থেকেই তার গ্রামের বাড়ি বোয়ালখালীর চরণদ্বীপ ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে দুঃস্থ মানুষদের মধ্যে তিনি ত্রাণ দেন বলে জানান এ বিতরণ প্রক্রিয়ার সমন্বয়ক বোয়ালখালি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক খন্দকার আমিনুল ইসলাম।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!