ফ্রান্সে কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

ফ্রান্সে আসন্ন মিউনিসিপ্যালিটি নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছে প্রবাসী সাংবাদিকদের সংগঠন ‘ফ্রান্স বাংলাদেশ প্রেস ক্লাব’।

আবু তাহির, ফ্রান্স থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2020, 11:12 AM
Updated : 16 March 2020, 11:12 AM

শুক্রবার প্যারিসের সেইন্ট ডেনিস এলাকার একটি রেস্টুরেন্টের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন সাইফুলের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের জ্যেষ্ঠ সহ সভাপতি আজিজুর রহমান।

শুভেচ্ছা বক্তব্য দেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নয়ন মামুন। আরও বক্তব্য দেন ‘ইউরো বাংলা টেলিভিশনের’ ব্যবস্থাপনা পরিচালক আবু তাহির, প্রেস ক্লাব সহ সভাপতি নজমুল কবির, জ্যেষ্ঠ সদস্য ওমর ফারুক, আব্দুল আজিজ সেলিম, কোষাধ্যক্ষ রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ও প্রচার সম্পাদক রুহুল আমিন।

মিউনিসিপ্যালিটি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন স্তা থেকে কাউন্সিলর প্রার্থী কৌশক রাব্বানী খান, প্যারিস ১০ অঞ্চল থেকে এ এ এমডি ফেরদৌস নয়ন, সেভরান থেকে রেজাউল করিম রেজা, ভিগনেক্সাস সোর সেইন থেকে নয়ন এন কে, আরজেন্টেইল থেকে আকাশ হেলাল, সেইন্ট ডেনিস সেন্ট্রাল থেকে সরুফ ছদিওল, আইভরি থেকে জুবাইদ আহমেদ, আউলনে সোস বোইস থেকে আব্দুল মুনিম জুনেদ এবং ভিগনেক্সাস সোর সেইন থেকে কাউন্সিলর প্রার্থী সাত্তার ফারাজী।

সভায় কাউন্সিলর পদপ্রার্থীরা ফ্রান্সের মূলধারার রাজনীতিতে তাদের সম্পৃক্ততা, সামাজিক ও অর্থনৈতিকভাবে প্রতিষ্ঠিত হওয়ার গল্প, ফরাসি সমাজে বাংলাদেশিদের মেলামেশা এবং বাংলাদেশি কমিউনিটির কাছে তাদের প্রত্যাশা ও প্রতিশ্রুতি তুলে ধরেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!