রাশিয়ায় বাংলাদেশি পেশাজীবী সংগঠনের নতুন কমিটি

রাশিয়ায় যেসব বাংলাদেশি পড়াশোনা করে সেখানেই চাকরি করছেন তাদের সংগঠন ‘সাব অ্যান্ড ফ্রেন্ডস অব রাশিয়া’ তাদের নতুন কমিটি গঠন করেছে।

বারেক কায়সার, রাশিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2020, 10:32 AM
Updated : 16 March 2020, 10:32 AM

আলমগীর জলিলকে সভাপতি ও প্রশান্ত ধরকে সাধারণ সম্পাদক করে শনিবার মস্কোর একটি হোটেলে এ ঘোষণা দেন তারা।

কমিটির অন্যান্য নেতারা হলেন, সহ সভাপতি শামসুল হক, অমলেশ চন্দ্র তরফদার, সুব্রত ঘোষ ও আশরাফ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম সোলাইমান ও মনজুরুল সেলিম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম ও মো. সবুজ আহমেদ, প্রচার সম্পাদক ইব্রাহিম ইসলাম, উপ প্রচার সম্পাদক ইমাম হোসেন অমিত, সংস্কৃতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক আনিতা বিশ্বাস, হিসাবরক্ষক বেলাল আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনিতা ধর ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ।

কার্যনিবাহী সদস্য হয়েছেন হারুন মাহমুদ (টিপু), নাছির উদ্দিন, হাসানুজ্জামান পাইলট, মুহাম্মদ ইব্রাহিম আবু মাহাদী, স্ট্যাডনিকভ ইগোর ব্লাদিমিরোভিচ ও করোটিভ দিমিত্রি ডিমিট্রয়েভিচ। 

নতুন কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন রাশিয়ায় নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত সাইফুল হক, বাংলাদেশে নিযুক্ত রাশিয়ার সাবেক রাষ্ট্রদূত নিকোলায়েভ আলেক্সান্ডার আলেক্সেয়েভিচ, স্টারকোভ আন্দ্রেই আলেক্সান্দ্রোভিচ, গাভরিকোভ সের্গেই সেমিনোভিচ, বেলিকোভা আনা আলেক্সেয়েভিনা ও রোমেরো মোসেস।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!