যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ কমিটি

খন্দকার মনসুরকে সভাপতি ও আব্দুল কাদের মিয়াকে সাধারণ সম্পাদক করে নিজেদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাষ্ট্র শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2020, 06:33 AM
Updated : 6 March 2020, 06:33 AM

সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট পররাষ্ট্রমন্ত্রী এ কে এ মোমেন গত সপ্তাহে ৫৩ সদস্যের এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন: সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জিল্লুর আর খান, ভাইস প্রেসিডেন্ট আবুল খান, মো. আলী হোসেন, এ কে এম ফজলুল হক, শেরশাহ মিজান, মোস্তফা কামাল পাশা মানিক, মো. জাফরউল্লাহ ও সাবের হোসেন ভূইয়া, যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম ও আব্দুল মতিন পারভেজ, সাংগঠনিক সম্পাদক জিয়া করিম, উপ সাংগঠনিক সম্পাদক আশরাব আলী খান লিটন, দপ্তর সম্পাদক এ টি এম রানা, প্রচার সম্পাদক আলমগীর কবীর, উপ প্রচার সম্পাদক আবুল কাশেম, কোষাধ্যক্ষ আব্দুল বাতেন, আন্তর্জাতিক সম্পাদক কামাল হোসেন মিঠু, উপ আন্তর্জাতিক সম্পাদক আব্দুল বারি মৃধা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এ টি এম মাসুদ খান এবং পরিবেশ সম্পাদক মো. মুরাদ।

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে আছেন: লাবলু আনসার, রাশেদ আহমেদ, আতিয়ার রহমান, ইদ্রিস আলম, ইকবাল হোসেন, সাইফুল ইসলাম, আবুল বাশার ভূইয়া, মোহাম্মদ ইরান, মোহাম্মদ সিরাজুল ইসলাম, জুনায়েদ আহমেদ, মোবস্বির হোসেন, গোলাম মোস্তফা, আমিনুর রশীদ পিন্টু, আবিদ রেজা, আবুল কালাম আজাদ, শাহ আলম মজুমদার, সুলতান সালাহউদ্দিন, নাজিমউদ্দিন, আনিসুর রহমান, গোলাম মোস্তফা, জীবক বড়ুয়া, মো. আবুল কাশেম, মোহাম্মদ শাকিল, মো. কামরুল ইসলাম, শুভ রায়, মোহাম্মদ দুলাল, রিদওয়ান বারি, জাহাঙ্গির আলম ও মোহাম্মদ সিদ্দিক।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!