মদিনায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

মক্কা থেকে ওমরাহ পালন শেষে মদিনা ফেরার পথে এক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিন বাংলাদেশি নিহত হয়েছেন।

শেখ লিয়াকত আহম্মেদ, সৌদি আরব প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2020, 10:37 AM
Updated : 25 Feb 2020, 10:53 AM

নিহতরা হলেন- চট্টগ্রামের ৩৫নং বক্সিরহাট ওয়ার্ডের আমিন হাজী রোড চাকতাই এর  বাসিন্দা মৃত মহসিন আহম্মেদের ছেলে মো. রায়হান আহম্মেদ (৪৪), রায়াহনের স্ত্রী নাদিয়া সুলতানা নিশি (৩৫) এবং রায়হানের বড় ভাইয়ের মেয়ে তাহসিনা ঘটনাস্থলেই নিহত হন।

সোমবার স্থানীয় সময় বিকাল ৫টায় মদিনার ৭০ কিলোমিটার দূরে তাদের গাড়িটি মরুঝড়ের কবলে পড়ে ওই দুর্ঘটনাটি ঘটে বলে জানান নিহত রায়হানের ভাগ্নে সৌদি আরবের মদিনা প্রবাসী আফসার উদ্দিন।

তিনি জানান, একই গাড়িতে থাকা নিহত রায়হানের ছেলে ও বন্ধু ইকবাল আহত অবস্থায় মদিনার আল-দার হাসপাতালে ভর্তি হয়েছেন।

আফসার উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মামা সৌদি আরবের আল আনসার হোটেল গ্রুপে আইটি ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। তার পরিবার এবং তার বড় ভাই মিজান মামার পরিবার বাংলাদেশ থেকে সৌদি আরব ভিজিট ভিসায় এসেছিলেন। মক্কা থেকে ওমরা হজ্ব পালন শেষে ফেরার গাড়িটি মরুঝড়ের কবলে পড়ে। এতে গাড়িটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন।“

নিহতদের লাশ মদিনার জার্মান হাসপাতালের হিম ঘরে রাখা আছে।

আহত দুইজন আশংকামুক্ত রয়েছেন বলে জানিয়েছে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!