নিউ ইয়র্কে প্রবাসীদের পিঠা উৎসব

পিঠা উৎসব করেছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক অঙ্গরাজ্যের ব্রঙ্কসে বসবাসকারী বাংলাদেশিরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2020, 07:02 AM
Updated : 20 Feb 2020, 07:02 AM

ামাজিক-সাংস্কৃতিক সংগঠন ‘হৃদয়ে বাংলাদেশ’র সহযোগিতায় রোববার সন্ধ্যায় স্টার্লিং-বাংলাবাজার এলাকায় একটি পার্টি হলে এ উৎসব করেন তারা।

গান শোনান সঙ্গীতশিল্পী শারমিন তানিয়া। নৃত্য পরিবেশন করে নৃত্যশিল্পী মায়া এঞ্জেলিকা।

স্বাগত বক্তব্য দেন ‘হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি সাইদুর রহমান লিংকন ও  যুগ্ম সম্পাদক মাকসুদা আহমেদ।

উৎসব উদ্বোধন করেন আব্দুর রহিম বাদশা। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন রেজা আব্দুল্লাহ স্বপন ও ‘হৃদয়ে বাংলাদেশ’র সাধারণ সম্পাদক পল্লব সরকার।

শুভেচ্ছা বক্তব্য দেন ‘ইউএসএনিউজঅনলাইন.কম’ ও ‘সাপ্তাহিক জনতার কণ্ঠ’র সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, ‘ভয়েস অব আমেরিকা’ নিউ ইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরন, সাংস্কৃতিক সংগঠক মিনহাজ আহমেদ শাম্মু, ‘হৃদয়ে বাংলাদেশ’র উপদেষ্টা মামুন রহমান, সহ সভাপতি বদরুজ্জামান রুহেল, মেহের চৌধুরী, জুলি রহমান, নাসরিন চৌধুরী, কামরুন্নাহার রিতা, ‘বাংলাদেশ ন্যাশনাল হেরিটেজ প্রিজারভেশন পরিষদ’র সভাপতি রাজু আহমেদ মোবারক, জামাল হুসেন, জামাল আহমেদ, রায়হান জামান রানা, মোতাসিন বিল্লাহ তুষার, জাহিদা আলম, রূপা খানম, শিমু আফরোজা, ইলা সরকার, মার্গারেট মল্লিক ও শারমিন মিথিলা বাঁধন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!