সিঙ্গাপুরে এন্ড্রু কিশোরের জন্য চ্যারিটি কনসার্ট

ক্যান্সার আক্রান্ত সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তায় যৌথ উদ্যোগে চ্যারিটি কনসার্টের আয়োজন করেছে ‘সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটি’ (এসবিএস), ‘বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর’ ও বাংলাদেশ হাই কমিশন সিঙ্গাপুর।

ওমর ফারুকী শিপন, সিঙ্গাপুর থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2020, 04:51 AM
Updated : 8 Jan 2020, 04:51 AM

আগামী ৯ ফেব্রুয়ারি স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সিঙ্গাপুরের গেটওয়ে থিয়েটারে এ কনসার্ট অনুষ্ঠিত হবে বলে জানায় আয়োজকরা।

তারা জানান, চ্যারিটি কনসার্টে একই মঞ্চে গান পরিবেশন করবেন শিল্পী সৈয়দ আবদুল হাদী, সাবিনা ইয়াসমিন ও মিতালী মুখার্জি।

কনসার্টে টিকিটের মূল্য ধরা হয়েছে ২৫, ৫০ ও ১০০ ডলার৷ পহেলা জানুয়ারি থেকে ‘বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর’, সিঙ্গাপুর বাংলাদেশ হাই কমিশন, ভিক্টরি ট্রাভেলস, তন্ময় ট্রাভেলস অ্যান্ড ট্যুরস, মোহাম্মদী রেস্টুরন্ট ও গুরু ট্রাভেলস প্রাইভেট লিমিটেডে টিকিট পাওয়া যাচ্ছে৷

শারীরিক অসুস্থতার কারণে উন্নত চিকিৎসা নিতে ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর আসেন সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর। বর্তমানে তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন৷

প্রবাসীরা জানান, এন্ড্রু কিশোরের প্রত্যেকটি কেমোর জন্য লাগছে ৯ লাখ টাকা। এরই মধ্যে চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ করেছে তার পরিবার। চিকিৎসার খরচ জোগাতে রাজশাহী শহরে নিজের ফ্ল্যাটটিও বিক্রি করে দিয়েছেন এন্ড্রু কিশোর।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!