আরব আমিরাতে বাংলাদেশ সমিতির বিজয় দিবস পালন

৪৯তম বিজয় দিবস পালন করেছে সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী সংগঠন ‘বাংলাদেশ সমিতি’।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2019, 07:39 AM
Updated : 30 Dec 2019, 07:39 AM

শুক্রবার স্থানীয় সময় রাতে আবুধাবিতে সংগঠনের নিজস্ব মিলনায়তনে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেন তারা।

আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাসির তালুকদারের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মোয়াজ্জেম হোসেন।

প্রধান অতিথি ছিলেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান।

তিনি বলেন, “২০২০ সালকে মুজিববর্ষ ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ সমিতিসহ প্রবাসী সংগঠনগুলো এসময় জাতির পিতার প্রতি যোগ্য সম্মান জানিয়ে তাঁর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করে যাবে।”

রাষ্ট্রদূত বাংলাদেশ সমিতিকে বঙ্গবন্ধু ও বাংলাদেশের ওপর বঙ্গবন্ধু-কর্নার গড়ে তোলার আহ্বান জানান এবং এতে দূতাবাসের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি ও দূতাবাসের লেবার কাউন্সেলর আব্দুল আলিম।

বক্তব্য দেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির ভারপ্রাপ্ত সভাপতি ইমরান হোসেন ইমু, জনতা ব্যাংক আবুধাবির ব্যবস্থাপক আব্দুল হাই, বাংলাদেশ সমিতি ইউএই জ্যেষ্ঠ সহ সভাপতি ও বিজয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক শওকত আকবর, সহ সভাপতি নূর মোহাম্মদ, জাকির হোসেন খতিব, আশীষ বড়ুয়া, ইসমাইল হোসেন তালুকদার, রুহুল আমিন, আবদুল কুদ্দুস, লুৎফুর রহমান, জাকির হোসেন জসিম মইনুদ্দিন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!