কুয়েতে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভা

বৃহত্তর সিলেটের যেখানেই অসহায় মানুষ, সেখানেই কাজ করছে জালালাবাদ অ্যাসোসিয়েশন বলে কুয়েতের এক আলোচনা সভায় সংগঠনটির কুয়েত শাখার নেতারা দাবি করেছেন।

আ হ জুবেদ, কুয়েত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2019, 01:08 PM
Updated : 21 Dec 2019, 01:09 PM

স্থানীয় সময় শুক্রবার কুয়েত সিটির গুলশান হোটেলে কুয়েত জালালাবাদ অ্যাসোসিয়েশনের উদ্যোগে মহান বিজয় দিবস ও শীতার্তদের কাছে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আলোচনা সভায় অনুষ্ঠিত তারা একথা বলেন ।

সংগঠনটির কুয়েত শাখার ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন জয়নালের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সালা উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা কাজী শফিক।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ময়নুল আল-ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, চুন্নু নাথ, শাহাব উদ্দিন, এস এম শাহাব উদ্দিন, বাবুল মিয়া, জয়নাল আবেদিন প্রমুখ।

বক্তব্য দেন আকলাকুজ্জামান মুন্না,  শহিদুল হক তালুকদার, সুরুখ মিয়া, তাজু তালুকদার, সেবক আহমেদ, বেলাল আহমেদ, মুন্না পাল, আবুশীষ, তাজুল ইসলাম, তাজলুল তালুকদার, সাংবাদিক আ হ জুবেদসহ অনেকে।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন ও মুক্তিযুদ্ধে সকল শহীদদের সম্মানে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। 

জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েতের নেতারা জানান, দেশের যেকোনো দুর্যোগপূর্ণ সময়ে দেশ,জাতি ও সমাজ কল্যাণে এ সংগঠনটি কাজ করে যাচ্ছে।

তারা বলেন, সিলেটের চার জেলা যথাক্রমে, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও সিলেটে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে সংগঠনটির কুয়েতের সভাপতি আব্দুল হাই মামুন বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!