লন্ডনে আইকন কলেজে শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী

লন্ডনে বাংলাদেশি মালিকানাধীন ‘আইকন কলেজ অব টেকনোলোজি অ্যান্ড ম্যানেজমেন্টের’ সেরা ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ ও বর্ষশেষের ক্রিসমাস পার্টি অনুষ্ঠিত হয়েছে।

লন্ডন প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2019, 08:42 AM
Updated : 15 Dec 2019, 08:43 AM

শুক্রবার যুক্তরাজ্যের পূর্ব লন্ডনের অট্রিয়াম বাংকোয়েটিং হলে এতে কলেজের প্রায় সাড়ে তিনশ দেশি-বিদেশি শিক্ষার্থী ও অতিথি উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ছিলেন সম্প্রতি চতুর্থবারের মতো নির্বাচিত লেবার দলীয় সংসদ সদস্য রুশানারা আলী।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক নুরুন নবী রুশনারা আলীকে স্বাগত জানান এবং আবারও সংখ্যাগরিষ্ঠতা নিয়ে নির্বাচিত হওয়ায় ফুল দিয়ে অভিনন্দন জানান।

রুশনারা আলী সেরা শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন ও পুরস্কার বিতরণ করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন শিক্ষা প্রতিষ্ঠানটির বোর্ড অব গভর্নর সিনথিয়া হোয়াইট, জেরাল্ড হাইনস, টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলার ফারুক মাহফুজ, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের সাবেক প্রেসিডেন্ট শাহগীর বক্ত ফারুক, বাংলাদেশ সেন্টারের ভাইস প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব, ‘লন্ডন বাংলা প্রেস ক্লাবের’ প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী, সাংবাদিক সৈয়দ নাহাস পাশা ও কলেজের ম্যানেজিং ডিরেক্টর আজিজ রহমান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!