জর্জিয়ায় বিজয় দিবস উপলক্ষে ‘বিজয় মেলা’

১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে ‘বিজয় মেলা’ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে প্রবাসী সংগঠন ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়া’।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2019, 07:28 AM
Updated : 7 Dec 2019, 07:28 AM

আসছে ১৫ ডিসেম্বর বিকেলে জর্জিয়া অঙ্গরাজ্যের বার্কমার হাই স্কুল মিলনায়তনে এ মেলা অনুষ্ঠিত হবে বলে জানান আয়োজক সংগঠনের সভাপতি মোস্তফা কামাল মাহমুদ ও সাধারণ সম্পাদক এ এইচ রাসেল।

তারা জানান, বিজয় মেলায় থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও নতুন প্রজন্মের নৃত্য। ২২ নভেম্বর সংগঠনের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

মেলায় স্টল নিতে আগ্রহীদের সহ সভাপতি আরিফ আহমেদের সঙ্গে ৬৭৮ ৬৯৮ ৮১০৫ টেলিফোনে যোগাযোগ করতে অনুরোধ করেছে সংগঠনটি।

বিজয় মেলা উদযাপনে আয়োজক কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এম আর রুবন, সাংগঠনিক সম্পাদক সাদমান সুমন, অর্থ সম্পাদক ইকবাল হোসেন, জনসংযোগ সম্পাদক মাহবুব আলম সাগর, ক্রীড়া সম্পাদক লিওন বিশ্বাস, কার্যকরী সদস্য- রনদা প্রসাদ চৌধুরী, মোসাম্মাৎ আরজু, হাসান চৌধুরী সুহেল, নাজমুন নাহার ও আর এ বাদল।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!