কুয়েতে ‘ভিসা জালিয়াত চক্রের’ ৬ বাংলাদেশি গ্রেপ্তার

কুয়েতে ভিসা জালিয়াত চক্রের সদস্য সন্দেহে ৬ বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে দেশটির অভিবাসন বিভাগের পুলিশ। তবে তাদের নাম এখনও জানা যায়নি।

আ হ জুবেদ, কুয়েত থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2019, 08:18 AM
Updated : 6 Dec 2019, 08:18 AM

বুধবার দেশটির ইংরেজি দৈনিক ‘আরব টাইমসে’ প্রকাশিত এক খবরে এ তথ্যটি উঠে এসেছে।

প্রতিবেদনে বলা হয়- ভিসা ব্যবসার বিভিন্ন কাগজ, বিপুল পরিমান পাসপোর্ট কপি ও বিভিন্ন কোম্পানির স্টাম্পযুক্ত কাগজসহ কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশ ছাড়ার সময় অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ আটক করে তাদের।

পুলিশের ধারণা গ্রেপ্তারকৃত ৬ বাংলাদেশির সবাই একটি সংঘবদ্ধ ভিসা জালিয়াতি চক্র। তাদের বিরুদ্ধে ভিসা জালিয়াতির অভিযোগে মামলা দায়ের করেছে স্থানীয় পুলিশ।

পাশাপাশি তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এ বিষয়ে আরও তদন্ত চলছে বলে জানিয়েছে স্থানীয় একটি সূত্র।

এ বিষয়ে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, কুয়েতের একটি অনলাইন পত্রিকায় সংবাদটি তিনি পড়েছেন।

দূতাবাসের জ্যৈষ্ঠ এ কর্মকর্তা বলেন, “স্থানীয় প্রশাসন বিভাগ এ ধরনের ঘটনা দূতবাসকে বরাবরই জানিয়ে থাকে, একটু দেরি হলেও এ ঘটনাটিও দূতাবাসকে জানানো হবে বলে আশা করি।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!