স্পেনে সেবা-সংস্থার নেতাদের সঙ্গে প্রবাসীদের মতবিনিময়

স্পেনে বসবাসরত বাংলাদেশিদের সুযোগ-সুবিধা, সমস্যা ও সমাধানের উপায় নিয়ে স্প্যানিশ সেবামূলক বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেছেন প্রবাসীরা।

কবির আল মাহমুদ, স্পেন থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2019, 07:03 AM
Updated : 2 Dec 2019, 07:03 AM

২৮ নভেম্বর মাদ্রিদে প্রবাসী সংগঠন ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেন’ তাদের কার্যালয়ে এ আয়োজন করে।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক।

সভায় উপস্থিত ছিলেন সভার সমন্বয়ক ‘সেন্ত্র ক্যাসিনো দে লা রেইনার’ পরিচালক ইসাবেল হেররেরো, মেডিক্যাল সার্ভিস (সেন্ত্র সালুদ) লাভাপিয়েস এর পরিচালক আন্তোনিও খাইমেজ, পরিবার পরিকল্পনা ও শিশু সেবা সংস্থার সারা মার্টিনিজ, খসে হেরেরা ও এনজিও কর্মী বেনজামিন গমেজ।

সভায় প্রবাসীরা নিজেদের নানা সমস্যা তুলে ধরেন। এসব সমস্যা সমাধানে উপস্থিত স্প্যানিশ সেবাসংস্থার নেতারা নানা উপায় জানিয়ে অভিবাসী বাংলাদেশিদের সহযোগিতা করার আশ্বাস দেন।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ সভাপতি আল আমীন মিয়া, কমিউনিটি নেতা সোহেল ভূঁইয়া, এস এম মাসুদুর রহমান, তারেক হোসাইন, আবু বক্কর, আলামিন ও হানিফ মিয়াজী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!