প্রধানমন্ত্রীকে আবুধাবিতে বঙ্গবন্ধু পরিষদের অভ্যর্থনা

চার দিনের সফরে দুবাই হয়ে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে পৌঁছানোর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানিয়েছেন সেখানকার প্রবাসীরা।

জাহাঙ্গীর কবীর বাপ্‌পি, আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2019, 10:50 AM
Updated : 17 Nov 2019, 10:50 AM

স্থানীয় সময় রোববার বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি, আবুধাবির সভাপতি ইফতেখার হোসেন বাবুল  এর নেতৃত্বে সংগঠনের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীকে আমিরাত সফরকালে তার অবস্থানস্থল সাংগ্রিলা হোটেলে স্বাগত জানান।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার, জ্যেষ্ঠ সহ সভাপতি ইমরাদ হোসেন ইমু, সহ সভাপতি শওকত আকবর, যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন, জাহাঙ্গীর কবির বাপ্‌পি, গোলাম কাদের ইফতি ও এস এম আলাউদ্দিন।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন,আমিরাতের নিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান সহ প্রধান মন্ত্রীর সফর সঙ্গীরা।

প্রধানমন্ত্রী সবার সাথে কুশল বিনিময় কালে সংগঠনের পক্ষ থেকে ২০২০ এ 'মুজিব বর্ষ' সফলভাবে পালনের জন্য ব্যাপক আয়োজন করা হচ্ছে বলে জানানো হয়।

মুজিবাদর্শের দীর্ঘ পরীক্ষিত সৈনিক বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবির  সভাপতি ইফতেখার হোসেন বাবুল এর মত ত্যাগী নেতাদের যথার্থ মূল্যায়নের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানানো হয়।

রোববার প্রধানমন্ত্রী দুবাইয়ে সবচেয়ে বড় ইভেন্ট 'দুবাই এয়ার শো'তে উপস্থিত ছিলেন।

স্থানীয় সময়  রাতে দূতাবাসে  প্রধানমন্ত্রীর  আমিরাতের বড় বিনিয়োগকারী গ্রুপ ও ব্যবসায়ীদের সঙ্গেও তার বৈঠকের কথা রয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!