ইতালিতে বৈধপথে রেমিটেন্স পাঠানো বিষয়ক সভা

ইতালি থেকে বৈধপথে রেমিটেন্স পাঠানোর বিষয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উদ্যোগে প্রবাসীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সাইফুল ইসলাম মুন্সী, ইতালি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2019, 03:31 PM
Updated : 13 Nov 2019, 03:31 PM

সোমবার দেশটির ফিরেন্স শহরের একটি হলরুমে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির ম্যানেজার হামিদ আলমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী।

এসময় প্রধান অতিথি বলেন, “বাংলাদেশের অর্থনীতির মূল চালিকাশক্তি বৈদেশিক মুদ্রা যার সিংহাভাগ অংশীদার প্রবাসী বাঙালিরা। আপনাদের প্রেরিত বৈদেশিক মুদ্রা বিভিন্ন ব্যাংক এবং মানি এক্সচেঞ্জ এর মাধ্যমে দেশের অর্থনীতিতে সংযুক্ত হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।”

তিনি আরও বলেন, “বর্তমান সরকারের ঘোষিত দুই শতাংশ প্রণোদনা ইতিমধ্যে গ্রাহকরা পেতে শুরু করেছেন। সুতরাং বৈধপথে অর্থ পাঠিয়ে উন্নত দেশ গড়ার গর্বিত অংশীদার হোন।”

এছাড়াও ব্যাংকের পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী বলেন, “ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বাংলাদেশের একটি লিডিং ব্যাংক। যার মাধ্যমে মুদ্রার সর্বোচ্চ বিনিময় মূল্য, শতভাগ নিরাপদ ও দ্রুততার সাথে গ্রাহকের কাছে পৌঁছে যায়।”

সভায় আরও উপস্থিত ছিলেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ এর সহযোগী ব্যবস্থাপক ফরিদ আহাম্মেদ ও রাহাত জামান, ভালেরিও, ফাবিয়ান দুররানী, সমাজ সেবক জয়নাল আবেদিন।

এসময় ন্যাপোলিতে সকল এজেন্টদের কোম্পানির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার দেওয়া হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!