জার্মান আ. লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান

জার্মান আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষ থেকে পুনরায় সাংগঠনিক সম্পাদক হিসেবে প্রকৌশলী হাবিবুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2019, 08:08 AM
Updated : 10 Nov 2019, 08:08 AM

এর আগে ২০১৭ সাল থেকে সাংগঠনিক তৎপরতা ও স্বচ্ছ রাজনীতির কারণে তাকে ওই একই দায়িত্বে বহাল করেছিল জার্মান আওয়ামী লীগের কার্যকরী পরিষদ।

২৭ অক্টোবর মিউনিখে সম্মেলনের পর হাবিবুরকে আবারও বাছাই করে নেন তৃতীয়বারের মতো জার্মান আওয়ামী লীগের সভাপতি বসিরুল আলম সাবু এবং নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আব্বাস আলী।

পেশায় প্রকৌশলী হাবিব সাংগঠনিক সম্পাদক হওয়ার আগে ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত জার্মান আওয়ামী লীগের বায়ার্ন মিউনিখ শাখার সাধারণ সম্পাদক ছিলেন। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে শেখ হাসিনার মিউনিখ সফরের সময় দলের হয়ে নানা অনুষ্ঠান তিনি অত্যন্ত দক্ষতার সাথে আয়োজন করেছিলেন।

হাবিব এর বাড়ি বাংলাদেশের লক্ষ্মীপুরে। তিনি বিভিন্ন সময়ে আওয়ামী লীগের হয়ে ডয়েচে ভেলে, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম, একাত্তর টিভিসহ বিভিন্ন গণমাধ্যমে কথা বলেছেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!