মালয়েশিয়ায় প্রবাসী ভোটার নিবন্ধন শুরু

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের ভোটার তালিকায় নাম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্র প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

রফিক আহমদ খান, মালয়েশিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2019, 07:36 AM
Updated : 6 Nov 2019, 08:17 AM

মঙ্গলবার বিকেলে কুয়ালালামপুরে বাংলাদেশ হাই কমিশনে এ কার্যক্রম উদ্বোধন করেন প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমেদ।

ছবি: হাই কমিশনের ফেইসবুক পেইজ থেকে নেওয়া

এসময় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদাসহ নির্বাচন কমিশনার, জ্যেষ্ঠ সচিব ও এনআইডি প্রকল্প পরিচালক।

প্রবাসীকল্যাণ মন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। এছাড়া ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রবাসীদের এনআইডি কার্ড প্রদান করা হচ্ছে।”

আরও বক্তব্য দেন মালয়েশিয়ায় নিযুক্ত হাই কমিশনার মহ. শহীদুল ইসলাম, প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা ও ডেপুটি হাই কমিশনার ওয়াহিদা আহমেদ।

প্রবাসীদের পক্ষে বক্তব্য দেন জামিল হোসেন, রেজাউল করিম রেজা ও মকবুল হোসেন মুকুল।

ছবি: হাই কমিশনের ফেইসবুক পেইজ থেকে নেওয়া

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মো. মুখলেছুর রহমান, প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আহমেদ মুনিরুছ সালেহীন, যুগ্ম সচিব ফজলুল করিম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক মো. আজিজুর রহমান, বিএমইটির পরিচালক মো. নুরুল ইসলাম ও হাই কমিশনের শ্রম কাউন্সেলর মো. জহিরুল ইসলাম।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!