প্রবাসেও শুদ্ধি অভিযান চায় অস্ট্রেলিয়া আওয়ামী লীগ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ দলের ভেতর দুর্নীতিবিরোধী অভিযানকে সমর্থন জানিয়ে প্রবাসেও আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনগুলোতে শুদ্ধি অভিযান চান অস্ট্রেলিয়া আওয়ামী লীগ নেতারা।

নাইম আবদুল্লাহ, সিডনি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Nov 2019, 06:07 AM
Updated : 4 Nov 2019, 06:07 AM

জেলহত্যা দিবস ও জাতীয় চার নেতা স্মরণে রোববার সন্ধ্যায় সিডনিতে আয়োজিত এক সভা থেকে একথা জানান তারা।

অস্ট্রেলিয়া আওয়ামী লীগের নামে আদমপাচার, হুন্ডি, রোহিঙ্গা ভিসা কেলেংকারি, ক্যাসিনোসহ নানা অপকর্মে জড়িত দুর্বৃত্তদের দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রতি দাবি জানান তারা।

আয়োজক সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলোকের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সহ সভাপতি এনায়েতুর রহিম বেলাল।

প্রধান বক্তা ছিলেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মিল্টন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহিউদ্দিন, আরিফুর রহমান, নোমান শামীম, ওবায়দুল হক, খালিদ হাবিব, তৌহিদুর রহমান সজিব, নাজিউল করিম খান আকিব, সাইফুল ইসলাম, মোহাম্মদ মুনীর হোসেন, নুরউদ্দিন, জমির আহমেদ, আইভি রহমান, জাকির প্রধানীয়া, আবুল কালাম আজাদ, নির্মল তালুকদার ও এমদাদ হক।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!