নিউ ইয়র্কে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আসালের সভা

নিউ ইয়র্কে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে দক্ষিণ এশিয়-আমেরিকানদের অধিকার ও মর্যাদা নিয়ে কাজ করা প্রবাসী সংস্থা ‘অ্যালায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার’ (আসাল)।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2019, 05:26 AM
Updated : 30 Oct 2019, 05:26 AM

রোববার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যামাইকায় সংস্থাটির নিজস্ব কার্যালয়ে এটি ছিল দ্বিতীয় আয়োজন।

আয়োজক সংস্থার ন্যাশনাল অ্যাসোসিয়েট পলিটিক্যাল ডিরেক্টর জামিলা এ উদ্দিনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংস্থার প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মাফ মিসবাহ উদ্দিন।

বক্তব্য দেন নিউ ইয়র্ক স্টেট অ্যাসেম্বলিম্যান ডেভিড ওয়েপ্রিন ও অ্যাসেম্বলিওম্যান এলিসা এল হান্ডম্যান।

আগামী ৭ ডিসেম্বর ম্যানহাটানের লোকাল ইউনিয়ন হলে আসালের ১২তম বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত হবে জানিয়ে ওই কনভেনশনে যোগ দিতে সবাইকে আমন্ত্রণ জানান মাফ মিসবাহ উদ্দিন।

আয়োজক সংস্থার সাধারণ সম্পাদক করিম চৌধুরী বলেন, “দক্ষিণ এশীয় কমিউনিটি এবং মূলধারার রাজনীতির মধ্যে সেতুবন্ধন তৈরির কাজ করে যাচ্ছে আসাল। মিডিয়ার সক্রিয় সহযোগিতা অব্যাহত থাকলে আসাল তার লক্ষ্য অর্জনে সক্ষম হবে।”

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আসালের ন্যাশনাল কমিটির সাধারণ সম্পাদক করিম চৌধুরী, লাইফ মেম্বার অধ্যাপক মহসিন পাটোয়ারী, ফখরুল ইসলাম দেলোয়ার, করেসপন্ডিং সেক্রেটারি জেড মাতালন, উইমেন্স কমিটির চেয়ার শাহানা বেগম, কুইন্স চ্যাপ্টারের প্রেসিডেন্ট মনিরুল ইসলাম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম নূরল হক, এক্সিকিউটিভ ডাইরেক্টর মো. সাবুল উদ্দিন, উইমেন্স কমিটির চেয়ার আদনান ইসলাম ও পলিটিক্যাল ডিরেক্টর সুলতানা খানম।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!