নুসরাত হত্যার রায়ে কুয়েতে শোকরানা মাহফিল

ফেনীর সোনাগাজীর আলোচিত মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার রায়ে শোকরানা মাহফিল করেছে ‘প্রবাসী সোনাগাজী জনকল্যাণ সংস্থা, কুয়েত’।

আ হ জুবেদ, কুয়েত থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Oct 2019, 04:53 AM
Updated : 26 Oct 2019, 04:53 AM

শুক্রবার রাতে কুয়েতের ফরওয়ানিয়া এলাকার এক রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ মাহফিলে নুসরাতের পরিবারের নিরাপত্তা ও রায় দ্রুত বাস্তবায়ন দাবি করেন প্রবাসীরা।

আয়োজক সঙ্গঠনের সদস্য সচিব নুরুল আলম রুবেলের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সঙ্গঠনটির আহ্বায়ক শাহজান সবুজ।

অতিথি ছিলেন আজিজ উদ্দিন মিন্টু, তুহা মিলন, আব্দুল কাদের, মোস্তফা ফারুকি, সাংবাদিক ও মানবাধিকার কর্মী আ হ জুবেদ।

বক্তব্য দেন কুয়েত প্রবাসী নুসরাতের ভাই নাহিয়ান আরমান, চাচা হারুনুর রশিদ হেলাল, হাসান কামাল, আনোয়ার হুসেন ও মুমিন উল্লাহ্‌ পাটয়ারী।

নাহিয়ান আরমান বলেন, “নুসরাত হত্যা মামলার রায়ে আমরা খুশি, তবে এটি যতদিন না কার্যকর হবে ততদিন পর্যন্ত আমি ও আমার পরিবার পুরোপুরি সন্তুষ্টি প্রকাশ করতে পারছি না।”

হত্যা মামলার তদন্তে পিবিআইয়ের ভূমিকার প্রশংসা করে তিনি আরও বলেন, “মামলা রায়ের পর থেকেই কয়েকজন প্রভাবশালী আসামির পক্ষের লোকজন বিভিন্ন মাধ্যমে আমাদের পরিবারকে হুমকি দিচ্ছে। আমরা আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে পরিবারের জানমালের নিরাপত্তা চাই।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!