প্যারিসে পররাষ্ট্রমন্ত্রীকে জালালাবাদ সমিতির সংবর্ধনা

পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেনকে প্যারিসে সংবর্ধনা দিয়েছে ‘জালালাবাদ অ্যাসোসিয়েশন’ ফ্রান্স শাখা। 

আবু তাহির, ফ্রান্স থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2019, 05:21 AM
Updated : 23 Oct 2019, 05:21 AM

রোববার  ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় প্রবাসীরা তাদের নানা দাবি তুলে ধরেন।

আয়োজক সঙ্গঠনের সাধারণ সম্পাদক আলী হুসেনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন  সঙ্গঠনের সহ সভাপতি খসরুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হুসেন।

প্রবাসীদের দাবিগুলো ছিলো- প্যারিস ঢাকা রুটে পুনরায় বিমানের ফ্লাইট চালু, বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে স্বদেশে সরাসরি রেমিট্যান্স পাঠানো, প্রবাসীদের লাশ সরকারি খরচে দেশে নেওয়া, বিমানবন্দরে প্রবাসী হয়রানি বন্ধ ও দূতাবাসের সেবার মান বাড়ানো ইত্যাদি।

আবদুল মোমেন তার মন্ত্রণালয় ও বর্তমান সকারের নেওয়া প্রবাসীকল্যাণমুখী নানা পদক্ষেপ তুলে ধরেন এবং প্রবাসীদের কাছ থেকে যেসব দাবি উঠে এসেছে সেগুলো সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দেন। 

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন আহমেদ, সুনাম উদ্দিন খালিক, সালেহ আহমেদ চৌধুরী, তাহের ভার, জামিলুর ইসলাম মিয়া জামিল, মিজান চৌধুরী মিন্টু, আশরাফ ইসলাম, সাইফুল ইসলাম, লেবানন জালালাবাদের প্রতিষ্ঠাতা সভাপতি লোকমান হোসেন, জালালাবাদ অ্যাসোসিয়েশন ফ্রান্সের সহ সভাপতি আলতাফুর রহমান, সরওয়ার হোসেন টিপু, যুগ্ম সম্পাদক বাদল মিয়া, কোষাধক্ষ আজাদ মিয়া, সাংগঠনিক আজাদ আহমদ, মনোয়ার হোসেন মুজাহিদ, সদস্য জে আর সুমন, আশরাফুর রহমান, রুবেল আহমদ, আজাদ উদ্দিন, আনোয়ার মিয়া, মতিউর, জুয়েল আহমদ, মাছুম আহমদ, ফরহাদ আহমদ ও সুমন।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!